নীলফামারীতে ভ্যানের চাকায় শাড়ি পেঁচিয়ে নারীর মৃত্যু

নীলফামারী জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নে ব্যাটারিচালিত ভ্যানে কর্মস্থলে যাচ্ছিলেন প্রতিমা রানি রায় (২৮)। পথে ওই ভ্যানের চাকায় শাড়ির আঁচল পেঁচিয়ে মৃত্যু হয় তার।

সোমবার (৪ এপ্রিল) সকালে ইউনিয়নের হাজীগঞ্জ লক্ষ্মীরবাজার এলাকায় ঘটনাটি ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেন।

প্রতিমা উপজেলার চওড়াবড়গাছা ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামের নারায়ণ চন্দ্র রায়ের স্ত্রী।

তিনি ওই ইউনিয়নের লক্ষ্মীর বাজার এলাকায় আর্টিশান বিডি লিমিটেড নামে একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

নিহত নারীর দেবর অনিল চন্দ্র রায় (২৫) জানান, সকাল আটটার দিকে প্রতিদিনের ন্যায় ওই কারখানার কয়েকজন শ্রমিক মিলে ভ্যানে কর্মস্থলে যাচ্ছিলেন প্রতিমা। পথিমধ্যে ভ্যানের চাকার সঙ্গে শাড়ির আঁচল পেঁচিয়ে ছিটকে সড়কে পড়ে আহত হন প্রতিমা। স্থানীয়রা উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব আলী জজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি আমার ইউনিয়নে ঘটলেও তিনি পার্শ্ববর্তী চওড়াবড়গাছা ইউনিয়নের বাসিন্দা। তাকে আহতাবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেন এলাকার লোকজন। পরে জানতে পেরেছি ওই নারী মারা গেছেন। ’

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, ‘এ বিষয়ে আমার কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ’

%d bloggers like this: