‘নূর’ সিনেমায় শুভ’র নায়িকা সাবেক ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

১৩

ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়ক আরিফিন শুভ। ঢাকা অ্যাটাক সিনেমা দিয়ে দর্শক-সমালোচকের আলোচনার টেবিলে চলে আসেন এই নায়ক। এরপর এই নায়কের ফিল্মি ক্যারিয়ার দর্শকপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যায়। এরপর একে একে একাধিক আলোচিত সিনেমায় নাম লেখান শুভ।

আলোচিত ও মুক্তিপ্রতীক্ষিতমিশন এক্সট্রিমসিরিজের একসঙ্গে দুই ছবিতে কাজ করেছিলেন ঢাকাই ছবির নায়ক আরিফিন শুভ ও সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী এবার ফের তাদের দেখা যাবে নতুন সিনেমায়।

তরুণ নির্মাতা রায়হান রাফি নির্মাণ করছেন সিনেমা ‘নূর’। এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। শুধু অভিনয়ই নয়; ছবিটির নির্বাহী প্রযোজকও তিনি। এসবই পুরনো খবর। এই ছবিতে শুভর নায়িকা কে হচ্ছেন তা নিয়ে ছিল ধোঁয়াশা।

নতুন খবর হল, ‘নূর’ সিনেমায় শুভ’র বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন ঐশী বিষয়টি নিশ্চিত করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল

জানা গেছে, নূররোমান্টিক ছবি তাই এর নায়িকা হিসেবে শুভর বিপরীতে রাখা হয়েছে ঐশীকে গেল ১১ সেপ্টেম্বর থেকে পাবনা সদরে শুরু হয়েছে ছবিটির শুটিং ২০ দিন টানা এর কাজ চলবে

শুভ ও ঐশী জুটির তৃতীয় সিনেমা হতে যাচ্ছে ‘নূর’ মুক্তি প্রতীক্ষিত সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায়মিশন এক্সট্রিমর দুটি কিস্তি জুটি বেঁধে কাজ শেষ করেছেন তারা মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিগুলো।

You might also like