নোয়াখালীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালীর সেনবাগ উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. ফয়সাল (১৯) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী।

শনিবার (৩০ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার নোয়াখালী-ফেনী জাতীয় মহাসড়কের কল্যান্দী সিএনজি স্টেশনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ফয়সাল সেনবাগ উপজেলার মোহাম্মদ ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যার দিকে ফেনী থেকে নীলাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস জেলা শহর মাইজদীর দিকে যাচ্ছিল। পথে বাসটি নোয়াখালী-ফেনী জাতীয় মহাসড়কের কল্যান্দী সিএনজি স্টেশনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ফয়সালের মৃত্যু হয়। গুরুতর আহত হয় অপর দুই মোটরসাইকেল আরোহী।

পরে স্থানীয়রা আহত বাবুকে (২৮) ফেনী সদর হাসপাতালে ও তানভীরকে (২২) ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এসময় উত্তেজিত জনতা নীলাচল পরিবহনের বাসটি আটক করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস-মোটরসাইকেল জব্দ করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ নীলাচল পরিবহন ও মোটরসাইকেলটি জব্দ করেছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

বাস ও মোটরসাইকেলটি চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

You might also like
%d bloggers like this: