নোয়াখালীর সূবর্ণচরে গণধর্ষণের মূলহোতা ও মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ৬

৫৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গণধর্ষণের মূলহোতা রুহুল আমিন মেম্বার ও মামলার প্রধান আসামী সোহেল (৩৫) সহ এ পর্যন্ত ৬ আসামীকে গ্রেপ্তার হয়েছে। গোয়েন্দা পুলিশ মঙ্গলবার রাতে, বুধবার দুপুর ও রাতে এবং শুক্রবার ভোররাতে নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম ও লক্ষীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, শুক্রবার ভোররাতে চট্টগ্রামের নাজিরহাট এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। এ পর্যন্ত গণধর্ষণের মামলায় এজাহারভুক্ত ৯ জনের মধ্যে ৫ জন এবং গণধর্ষণের মূল হোতা রুহুল আমিন মেম্বার সহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গত রোববার রাতে চরজুবলী ইউনিয়নের চরবা¹া গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী এক নারীর বসত ঘর ভাংচুর করে। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও মেয়েকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ করে ও পিটিয়ে আহত করে। পরদিন ওই নারী ও তাঁর স্বামীকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like