নো ল্যান্ডস ম্যান ছবিতে এবার এ আর রহমান

১২৪

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। তার পরিচালিত নতুন সিনেমা নো ল্যান্ডস ম্যান। ছবিতে সহ প্রযোজক হিসেবে যুক্ত আছেন ভারতের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। ছবিতে অভিনয়ও করবেন তিনি।

এবার জানা গেল নতুন খবর এবং খবরটি আরও বড়। নো ল্যান্ডস ম্যান ছবিতে এবার সহ প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতজ্ঞ, অস্কার ও বাফটা জয়ী সংগীত পরিচালক এ আর রহমান

ভারতীয় এই সংগীত পরিচালক সহ প্রযোজকের দায়িত্ব পালনের পাশাপাশি ছবিটির সংগীত পরিচালনাও করবেন।

পশ্চিমা সংবাদমাধ্যম ভ্যারাইটিকে এ আর রাহমান জানান, ‘সময় নতুন ধারণার  জন্ম দেয়। নতুন চ্যালেঞ্জ আর নতুন গল্পও উঠে আসে। নো ল্যান্ডস ম্যান তেমনই একটি গল্প।’

সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। সেকারণে সিনেমাটি নির্মিত হয়েছে ইংরেজি ভাষায়। ছবিতে গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান, রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খানও।

এরই মধ্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও অস্ট্রেলিয়ার সিডনিতে সিনেমাটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। ছবিতে প্রযোজক হিসেবে যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

You might also like