‘ন্যায় বিচার পাবেন পরীমণি, ফিরবেন সিনেমায়’

৫৫

পরীমণি গ্রেফতার হওয়ার পর, পরিমনি ও সিয়ামকে জড়িয়ে বেশ কিছু সংবাদ প্রকাশিত হয়েছে। যেগুলো নিয়ে বিরক্ত চিত্রনায়ক সিয়াম আহমেদ।

সমসাময়িক বিষয় নিয়ে সিয়াম বলেন, কিছু ভুঁইফোড় অনলাইন পরীমণির সঙ্গে তাকে জড়িয়ে মিথ্যা খবর প্রকাশ করেছে। তারা চটকদার শিরোনাম দিয়ে ভেতরে আরেক ধরনের খবর লিখে। শিরোনাম দেখেই অনেকেই ধরে নেন, অনেক বড় কিছু হয়েছে। এটা তাকে ব্যক্তিগতভাবে আঘাত করেছে।

পরীমণির গ্রেফতার ও তাকে রিমান্ডে নেওয়ার প্রসঙ্গে সিয়াম আরও বলেন, দেশের আইনি ব্যবস্থার প্রতি তাদের পূর্ণ আস্থা আছে। এমন কিছু হয়নি যে তাদের আস্থা নষ্ট হয়ে যাবে। তারা অপেক্ষা করছেন। পরীমণি প্রপার জাস্টিস পাবেন।

পরীমণি আবারও কাজে ফিরবেন এমন আশা করে সিয়াম বলেন, আশা করি, তিনি সুস্থ ও স্বাভাবিকভাবে বের হবেন। আবারও নিয়মিত কাজে ফিরবেন।

এর আগে গত রোববার ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে তার জামিন আবেদন করা হয়। আদালত আগামী ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির জন্য দিন ধার্য করেন।

পরে মাদক মামলায় মহানগর দায়রা জজ আদালতে জামিন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ঠিক করার বৈধতা নিয়ে হাইকোর্টে একটি আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমণি।

জামিন শুনানির জন্য বিলম্বে দিন ঠিক করার যৌক্তিকতার বিষয়ে আদালতের অনুমতি নিয়ে বুধবার এ আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবী মো. মজিবুর রহমান।

গেল ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

You might also like
%d bloggers like this: