নড়াইলে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে দুইপক্ষের সংঘর্ষে আজিজুর রহমান কটাই শেখ (৪৫) নিহত হয়েছেন। সোমবার (৮এপ্রিল) রাত ৮টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। নিহত আজিজুর কলাবাড়িয়া গ্রামের ওলিয়ার শেখের ছেলে। এ ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শটগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।

এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তার নিয়ে কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩নং ওয়ার্ডের মেম্বার আব্দুল কাইয়ূম সিকদার এবং আবেদ শেখ পক্ষের লোকজনের মধ্যে সোমবার সন্ধ্যায় সংঘর্ষ বেঁধে যায়। এ সময় আবেদ পক্ষের আজিজুর রহমানকে কুপিয়ে ও গুলি করে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ মোতায়েন
পুলিশ মোতায়েন

আবেদ পক্ষের মাসুদ শেখ জানান, আজিজুর রহমানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। আবেদ শেখের অবস্থাও গুরুতর বলে জানান তিনি। এদিকে উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছেন বলে জানা গেছে। এর মধ্যে কাইয়ূম সিকদারের অবস্থাও গুরুতর।

 

 

নড়াগাতি থানার ওসি আলমগীর কবির জানান, কলাবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like