নড়াইলে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোদন

১১৯

সাজিদুল ইসলাম শোভনঃ নড়াইলের কালিয়ায় পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ এর উদ্ভোদন করা হয়েছে।

উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ও ক্রিড়া সংস্থার সহযোগিতায় কালিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্ভোদন করা হয়।

এ সময় কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হুদা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইল পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সুবির বিশ্বাস, কালিয়া থানার ওছি শেখ শমসের আলী, উপজেলা পি,আই,ও শাহিনুল ইসলাস, ওছি তদন্ত মো ইকরাম প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে একক ও যৌথ অভিনয়ের মাধ্যমে বঙ্গবন্ধুর জীবনী ও স্বাধীনতা যুদ্ধের চিত্র তুলে ধরা হয়। পরে প্রধান অতিথি টুর্নামেন্টের উদ্ভোদন ঘোষনা করেন।

উপজেলা পর্যায়ে অংশগ্রহনকারী সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত উপজেলা দল জেলা পর্যায়ে ও জেলা পর্যায়ে অংশগ্রহনকারী সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত জেলা দল বিভাগীয় ও পরবর্তিতে জাতীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like