পদকের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারকে সারা জীবন ভাতা প্রদান করা হবে

জাতীয় সংসদ নির্বাচনে আনসার বাহিনী যারা প্রাণ দিয়েছে তাদের পরিবারে কেউ যদি চাকুরীর বয়স থাকে তাদেরকে চাকুরী দেওয়া হবে এবং পদকের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারকে সারা জীবন ভাতা প্রদান করা হবে, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ আনসার বাহিনীর ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শনিবার সকালে গাজীপুরের সফিপুর আনসার একাডেমিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন এবার সংসদ নির্বাচনে পাঁচ লাখের বেশি আনসার বাহিনী দায়িত্ব পালন করেছে এবং দায়িত্ব পালন করতে যেয়ে যারা জীবন দিয়েছে তাদের পরিবারের দায়িত্ব নিবেন মাননীয় প্রধানমন্ত্রী।

এ দিবসটি পালনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, মহোদয় ৩৯তম জাতীয় সমাবেশের শুভ উদ্বোধন ঘোষনা করেন। এ উপলক্ষ্য একাডেমীতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। এ সকল আনুষ্ঠানিকতায় বাহিনীর বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ, সদস্য-সদস্যা এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। দিবসটি একযোগে ৬৪টি জেলাতেও সাড়ম্বরে পালিত হয়। মাঠ পর্যায়ের ভিডিপি সদস্য-সদস্যাগণকে উজ্জীবিত করা ছিল এ দিবস পালনের অন্যতম লক্ষ্য।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like