পরকিয়ার জেরে যুবক হত্যা; প্রধান আসামি গ্রেফতার

৩৯

পরকিয়া প্রেমের জেরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক যুবক খুন হওয়ার ঘটনায় পুলিশ কথিত প্রেমিকাসহ প্রধান আসামি শুভ কে ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই আটক করেছে থানা পুলিশ। গতকাল রাতে পলাতক অবস্থায় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ তার নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আইনানুগ ব্যাবস্থা গ্রহনপূর্বক আজ মঙ্গলবার দুপুরে শুভ কে আাদালতে সোপর্দ করেছে পুলিশ।

গত রোববার রাত সাড়ে ৯টার দিকে পরকিয়ার জেরে পৌর এলাকার দেবগ্রামের বালুচুরা এলাকায় রাজু নামে এক যুবক কে ছুরিকাঘাত করে একই এলাকার মোঃ শুভ। রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজুর মৃত্যু হয়। রাজু মিয়া দেবগ্রামের দুলাল মোল্লার বাড়ির ভাড়াটিয়া। তাদের গ্রামের বাড়ি লক্ষীপুরের কমলগঞ্জ উপজেলায়। শুভর বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

রাজুর মা মনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, তিন-চার মাস আগে বিবাহিত মাঈনুদ্দিন মিয়ার ছেলে শুভকে এক মেয়ের সঙ্গে দেখে ফেলেন রাজু। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ হয়। এরই জেরে রাজুকে হত্যা করার জন্য তার পেটে ছুরিকাঘাত করে শুভ।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রসুল আহমেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই মেয়েটির সঙ্গে রাজুও যোগাযোগ রাখতো বলে শুভ’র সঙ্গে বিরোধ হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। হত্যাকান্ডের প্রধান আসামি শুভ কে আদালতে সোপর্দ করা হয়েছে।

You might also like