পরীমনি ও সিয়াম জুটির প্রথম সিনেমা বিশ্বসুন্দরী

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। পাচ বছরের ক্যারিয়ারে এখন একটু বেছে বেছে সিনেমায় অভিনয় করছেন তিনি। জনপ্রিয় এই নায়িকা বড় পর্দায় আসতে যাচ্ছেন এক বছরেরও বেশি সময় পর।

২৭ মার্চ মুক্তি পেতে যাচ্ছে পরীমনি অভিনীত সিনেমা বিশ্বসুন্দরী। ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। এই নায়কও বড় পর্দায় ফিরছেন এক বছরেরও বেশি সময় পর।

রোমান্টিক ঘরানার এই ছবিটির পরিচালক চয়নিকা চৌধুরী। পরিচালক হিসেবে ১৭ বছরের লম্বা ক্যারিয়ার তার। নির্মাণ করেছেন ৩৮৫টি একক নাটক আর ১৮টি ধারাবাহিক। কিন্তু নির্মাতা হিসেবে লম্বা এই ক্যারিয়ারে বিশ্বসুন্দরী তার প্রথম সিনেমা।

২০১৯ সালে শুরু হয় ছবির শুটিং। কথা ছিল ডিসেম্বরেই মুক্তি পাবে এই সিনেমা। কিন্তু নানা জটিলতার কারণে সেই সময় ছবিটি পেরোতে পারেনি সেন্সরের গণ্ডি। গত ৫ মার্চ ছবিটি সেন্সর পাওয়ার পর নির্ধারিত হয়েছে ছবিটির মুক্তির তারিখ।

২৭ মার্চ ছবিটি মুক্তি পাচ্ছে বলে ঘোষণা দিয়েছে ছবিটির সংশ্লিষ্টরা। এখন পর্যন্ত ছবিটির দুটি গান প্রকাশ পেয়েছে অনলাইনে। শিগগিরই মুক্তি পাবে সিনেমা ট্রেলার। ছবিটির চিত্রনাট্য করেছেন রুম্মান রশিদ খান। ছবিতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরা মিঠু।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like