পর্দার আড়ালে ধাকধাক গার্ল মাধুরীর ছুটির দিন

১০৯

বলিউড পর্দার সাড়া জাগানো নায়িকা মাধুরী দিক্ষীত। পার করেছেন জীবনের ৫৩টি বসন্ত। তাতে কী? মাধুরী দীক্ষিতের মাধুর্য নিয়ে প্রশ্ন তোলাই ভার। এখনো তিনি নিয়মিত দেখা দিচ্ছেন টেলিভিশনের মঞ্চে, নাচের বিচারক হয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাঁর ভক্তসংখ্যা ছাড়িয়ে গেছে ২ কোটি ১৬ লাখ। সেই ভক্তদের তিনি নিরাশ করেন না। নিয়মিত ছবি পোস্ট করে, ভিডিও দিয়ে জানান কখন কী করছেন, কী খাচ্ছেন, কোথায় যাচ্ছেন। মাঝেমধ্যে ভক্তদের নাচ শেখাতেও ভোলেন না বড় পর্দার  ‘মোহিনী’।

এবার মাধুরী আলোচনায় এসেছেন ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট করে। ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের একটা টি–শার্ট আর প্যান্ট পরে সবুজ খোলা মাঠে সাইকেল চালিয়ে বেড়াচ্ছেন তিনি। পেছন পেছন দৌড়াচ্ছে তাঁদের পোষা কুকুর ক্যামেলো নেনে। ইতিমধ্যে দুই লাখ ভক্ত পছন্দ করেছে এই ভিডিও। ক্যাপশনে মাধুরী ক্যামেলোর হয়ে লিখেছেন, ‘তুমি যেখানেই যাও না কেন, আমি তোমার সঙ্গেই আছি।’ তারপর মাধুরী লিখেছেন, ‘এই হলো আমার ছুটির দিন। আপনারা ছুটির দিনে কী করছেন জানাবেন।’

ঘোরাঘুরি ছাড়াও ছুটির দিনে মাধুরী জীবনসঙ্গীকে নিয়ে রান্নাঘরে ঢুকে দক্ষিণ ভারতীয় রান্নাও করেন মাধুরী। এদিকে তারকার মতো মাধুরীও নাম লেখাচ্ছেন ওটিটিতে। এবার তাঁকে দেখা যাবে নেটফ্লিক্সে করণ জোহরের ধর্ম প্রোডাকশনের একটা সিরিজে।

You might also like