পাকা চুল দাড়িতে দেখা দিলেন শাহরুখ

৩৭

মুখে দাড়ি। মাথায় লম্বা চুল। লকডাউনে ঘরে থেকে থেকে যেন অলস হয়ে গেছেন তিনি। অবশ্য হতেই পারেন। কারণ থেমে আছে তার আসন্ন ‘পাঠান’ ছবির কাজ। তাই হয়ত লকডাউনে ঘরে বসে অলস সময় পার করছেন তিনি। চুল-দাড়িতেও হাত লাগাতে ইচ্ছে করেনি হয়তো! বলছি বলিউডের কিং শাহরুখ খানের কথা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে চুল–দাড়িসমেত তেমনই একটি ছবি দিয়েছেন শাহরুখ। ছবিটি খুব কাছ থেকে তোলা। সেখানে দেখা যাচ্ছে, গালজুড়ে কাঁচাপাকা খোঁচা খোঁচা দাড়ি। মাথার চুলও লম্বা। সাদাকালো ছবিতেও স্পষ্ট বোঝা যায়, দাড়িতে পাক ধরেছে শাহরুখের।

ছবি শেয়ার করে ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘অনেকে বলেন যে দিন, মাস ও দাড়ি দিয়ে সময়ের হিসাব রাখা যায়।’ শাহরুখ কি তবে দাড়ি–চুলের মাপ দিয়েই লকডাউনের হিসাব রাখছেন? হয়ত না কারণ শারুখ জানিয়েছেন, এবার তবে দাড়ি ছেঁটে ফেলার সময় হলো।

তাড়াতাড়িই কাজে ফিরতে যাচ্ছেন তিনি। শুধু তা–ই নয়, যাঁরা কাজে ফিরছেন, তাঁদের জন্য বলিউড বাদশাহ জানিয়েছেন শুভকামনা। গত ১২ ফেব্রুয়ারিতে ‘মাই নেম ইজ খান’–এর ১১ বছর পূর্তিতে একটি ছবি পোস্ট করেছিলেন শাহরুখ। সেখানেও শাহরুখের একই রূপে ধরা দিয়েছিলেন। তবে কি এই রূপই এখন পছন্দ করেন খান, সেটা অবশ্য সময়ই বলে দেবে সে যা–ই হোক, দাড়ি–চুলেও যে শাহরুখকে দারুণ লাগছে, ছবি দেখে তা দিব্যি বলা যায়।

You might also like