পারিশ্রমিকে রেকর্ড গড়লেন থালাপতি বিজয়

৬৬

দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় ফ্যানদের কাছে প্রকাশ করেছেন তার আসন্ন সিনেমা বিস্ট’ এর ফার্স্ট লুক। এই ছবির মধ্যদিয়ে দক্ষিণী ছবির দুনিয়ায় এক বড়সড় রেকর্ড গড়েছেন বিজয়। ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, ‘বিস্ট’-এর জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বিজয়।

দক্ষিণী ছবির ইতিহাসে ‘দরবার’ ছবির জন্য রজনীকান্ত নিয়েছিলেন ৯০ কোটি রুপি। কিন্তু ‘বিস্ট’-এর জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক গ্রহণের মধ্যদিয়ে মেগাস্টার রজনীকান্তকেও পেছনে ফেলে দিলেন বিজয়। এই মুহূর্তের বিবেচনার বিজয়কেই ধরা হচ্ছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি অভিনেতা।

শুধু পারিশ্রমিকের দিক থেকে নয় সম্প্রতি আরেক রেকর্ড গড়েছেন বিজয়। চলতি বছরের জানুয়ারিতে তার অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবি ‘মাস্টার’ বক্স অফিস রীতিমতো কাঁপিয়েছে। করোনাকালের মধ্যেও বিজয়ের এই ছবি শুরুর দিনে ২০০ কোটি রুপি ব্যবসা করেছে। এই অতিমারির মধ্যে ‘মাস্টার’ সবচেয়ে বেশি আয়ের ছবি হিসেবে রেকর্ড সৃষ্টি করেছে।

জন্ম চেন্নাইয়ে জন্ম নেয়া দক্ষিণী এই তারকার আসল নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। সিনে পর্দায় তিনি ‘থালাপতি’ নামে জনপ্রিয়। ১৯৮৫ সালে ‘নান সিবাপু মনিথন’ ছবিতে রজনীকান্তের সঙ্গে শিশু শিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেন বিজয়।

তারপর মাত্র ১৮ বছর বয়সে নায়ক হিসেবে পর্দায় অভিষেক হয় তার। এখন পর্যন্ত বিজয় ৬৫টি ছবিতে কাজ করেছেন তিনি। তার মধ্যে অধিকাংশই সিনেমায় ঝড় তুলেছে বক্স অফিসে। ভারতীয় চলচ্চত্রাঙ্গনের সবচেয়ে ধনী এই অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪১০ কোটি রুপি। প্রতিবছর তিনি আয় করেন ১০০ থেকে ১২০ কোটি রুপি।

সিনেমা ছাড়াও বিজ্ঞাপন থেকে বিজয় বছরে আয় আয় করেন ১০ কোটি রুপির মতো। এই তামিল সুপারস্টারের গাড়ির কালেকশনও অবাক করার মতো। বিজয়ের কাছে আছে ছয় কোটি রুপির ‘রোলস রয়েস ঘোস্ট’। বিজয়ের গাড়ির কালেকশনে আরও আছে বিএমডব্লিউ ফাইভ সিরিজ, বিএমডব্লিউ এক্স, মিনি কুপার সহ নামি-দামি সব ব্রান্ডের গাড়ি।

You might also like