পারিশ্রমিক কম নেবেন বাপ্পি চৌধুরী

চলতি বছরের ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিলো চিত্রনায়ক বাপ্পি চৌধুরী অভিনীত নির্মাতা দেবাশিষ বিশ্বাসের ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি। কিন্তু দেশে করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় শেষমেষ মুক্তি বাতিল করা হয় ছবিটির।

সবশেষ নায়ক বাপ্পি চৌধুরী সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’ ছবির শুটিং শেষ করার পর নতুন কোন ছবির শুটিংয়ে অংশ নেননি। মাঝে রুমান রুনির একটি ছবি শুটিং করার কথা থাকলেও সেটির শুটিং পিছিয়েছেন করোনারভাইরাস আতকঙ্কের জেরে।

এদিকে টানা প্রায় আড়াই মাস গৃহবন্দি জীবন যাপনের পর গত ২৭ মে শুটিং শুরু করেছে বাপ্পি। করোনা ভাইরাস নিয়ে নির্মিত ছবিটির নাম ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’। যেটি নির্মাণ করছেন সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড।

তবে এবার বাপ্পি জানালেন, করোনাভাইরাসের এই পরিস্থিতিতে ঢাকাই সিনেমার জন্য সর্বোচ্চ ছাড় দিতে প্রস্তুত তিনি। এই সময় সিনেমার বাজেট কম হতে পারে। সে হিসেবে পারিশ্রমিকের দিকে নজর দেবেন না তিনি।

দেশের সিনেমা ইন্ডাস্ট্রির প্রতি শঙ্কা প্রকাশ করে বাপ্পি বলেন, করোনা পরিস্থিতিতে বলিউড ও হলিউডে ছবি বিভিন্ন অনলাইন প্লাটফর্মে  মুক্তি পেলেও ঢালিউডের ছবি কোনো প্লাটফর্মে মুক্তির প্রক্রিয়া দেখা যায়নি। ছবি মুক্তির বিকল্প মাধ্যম নিয়ে এখনই ভাবতে হবে।

এই সময়ে কিছুটা ঝুকি নিয়ে হলেও শুটিংয়ে রাজি হয়েছেন বাপ্পি। সচেতন হয়েই শুটিং করছেন তিনি। সিনেমার ইন্ডাষ্ট্রির সাথে অনেক পরিবার সম্পৃক্ত। শুটিং হলেই সেই পরিবারগুলো ভালো থাকবে বলে মনে করছেন নায়ক বাপ্পি চৌধুরী।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like