পিএসএলে দল পেলেন সাকিব-মাহমুদউল্লাহ-লিটন

৫১

পাকিস্তান সুপার লিগ, পিএসএলের ড্রাফটে দল পেলেন তিন বাংলাদেশি ক্রিকেটার। সাকিব, মাহমুদউল্লাহর সঙ্গে প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি লিগটিতে খেলতে ডাক পেলেন উইকেটকিপার ব্যাটসম্যান লিটন কুমার দাস।

কোভিড নাইন্টিনের কারণে চলতি মৌসুমের ১৪ ম্যাচ হওয়ার পরেই বন্ধ হয়ে যায় পিএসএল। তবে, সে ধাক্কা সামলে ২ জুন থেকে আবারো মাঠে নামার প্রস্তুতি শুরু করেছে পিসিবি। সে লক্ষ্যে নতুন করে ড্রাফট থেকে ক্রিকেটার দলে ভিড়িয়েছে দলগুলো।

মঙ্গলবারের (২৭ এপ্রিল) এই ভর্চ্যুয়াল ড্রাফটে রাখা হয়েছিল ১৩৪জন বিদেশি ক্রিকেটারকে। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনা বলা হয়েছে, লাহোর কালান্দার্স কিনেছে সাকিবকে। মাহমুদউল্লাহকে কিনেছে করাচি কিংস এবং লিটন দাস গেছেন মুলতান সুলতান্সে।

অন্যদিকে ড্রাফটে থাকলেও দল পান নি তামিম ইকবাল, তাসকিন আহমেদ এবং সাব্বির রহমান। তবে, ডাক পাওয়া ক্রিকেটাররাও আসরটিতে খেলতে পারবেন কি না, সন্দেহ আছে। কারণ, এফটিপিতে একই সময় জিম্বাবুয়ে সফর আছে বাংলাদেশ দলের।

উল্লেখ্য, পিএসএলের বাকি অংশ শুরু হবে আগামী জুনের ২ তারিখে। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ জুন। সবকটা ম্যাচই অনুষ্ঠিত হবে করাচিতে।

You might also like