পিছিয়ে গেল ‘ভুল ভুলাইয়া ২’ ছবির শ্যুটিং

৫৫

২০০৭ সালে মুক্তি পাওয়া অক্ষয় কুমার এবং বিদ্যা বালান অভিনীত হরর কমেডি ভুল ভুলাইয়া দর্শক মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল। ২০২০ সালেই খবর আসে যে ভুল ভুলাইয়ার দ্বিতীয় ভাগের কাজ শুরু হয়ে গিয়েছে। সেখানে দেখা যাবে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানিকে।

কিছুদিন আগেও অ্যানিস বাজমি পরিচালিত এই ছবির কাজ চলছিল জোরকদমে। তারপরেই সামনে আসে ছবির নায়ক কার্তিক আরিয়ানের কোভিড পজিটিভ হওয়ার খবর। বন্ধ হয়ে যায় শ্যুটিং। আপাতত করোনা মুক্ত কার্তিক। কিন্তু শুরু হয়নি ছবির শুটিং।

ভুল ভুলাইয়া ২’-র পরিচালক জানান, ‘লকডাউনের খবর সামনে আসছে। তাই কোনও পরিকল্পনাই করতে পারছি না। কার্তিক সেটে ফেরার জন্য তৈরি। অন্য অভিনেতারাও যথেষ্ট সহযোগিতা করছেন। কিন্তু করোনা সংক্রমণ ক্রমশ বেড়ে চলায় পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে।’

মুম্বইয়ের ‘পোয়াই’ স্টুডিওতে সেট তৈরি করে চলছিল ‘ভুল ভুলাইয়া ২’-র শ্যুটিং। কার্তিক করোনা আক্রান্ত হওয়ার পর সেটে আরও কয়েকজনের রিপোর্ট পজিটিভ আসে। তারপরই নিয়ম মেনে ভেঙে দিতে হয় ছবির সেট।

তাই শ্যুটিং শুরু করতে গেলে সেই সেট আবার নির্মাণ করতে হবে। আর তারপর যদি ফের টানা লকডাউন শুরু হয়ে যায় বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়বেন ছবির প্রযোজকরা।

You might also like