পিরোজপুরে ইয়াবাসহ গ্রেফতার ২

৩৯

পিরোজপুরের কাউখালীতে চি‎হ্নিত সন্ত্রাসী মিজানুর রহমান মিজানসহ তার এক সহযোগীকে শনিবার রাতে ইয়াবাসহ গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এস.আই সোহেল রানার নেতৃত্বে শনিবার রাতে উপজেলার চিরাপাড়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে পুলিশ তাদের হাতে নাতে ইয়াবাসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন নিলতী গ্রামের মোয়াজ্জেম হোসেন হাওলাদারের ছেলে মিজানুর রহমান মিজান (৪০) ও তাহার সহযোগী একই গ্রামের গ্রাম পুলিশ নজরুল ইসলাম এর ছেলে রিয়াদ হাওলাদার (২৫) । তাদের কাছ থেকে ৪পিচ ইয়াবা উদ্ধার করে।

এ ব্যাপারে ওসি নজরুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে মামলা নং ০৫, রবিবার সকালে আসামীদেরকে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ দিকে পিরোজপুরের কাউখালীতে ৩৫০ বোতল এলকোহল সহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলা সদরে উত্তর বাজারে এস,আই মোজাম্মেল এর নেতৃতে অভিযান চালিয়ে কচুয়াকাঠী গ্রামের মৃত: আবু আব্দুল্লাহ এর পুত্র মোঃ নুরুল হাদী ও একই গ্রামের মৃত: কানাই কর্মকার এর পুত্র শংকর কর্মকারকে ৩৫০ বোতল এলকোহলসহ গ্রেফতার করে।

এ ব্যাপারে ওসি নজরুল ইসলাম জানান, আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে (মামলা নং ০৬) । রবিবার সকালে আসামীদেরকে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

You might also like