পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

পিরোজপুরের নাজিরপুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভেগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে গত সোমবার রাতে (২৫ এপ্রিল) থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রোববার (২৪ এপ্রিল) উপজেলার সদর ইউনিয়নের হরিপাগলা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জয়দেব বেপারী ওই গ্রামের নিত্যানন্দ বেপারীর ছেলে। আর ভুক্তভোগী স্কুলছাত্রী স্থানীয় কবিরাজ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়া আসার পথে ওই স্কুলছাত্রীকে অভিযুক্ত জয়দেব বেপারী প্রায়ই কুপ্রস্তাব দেওয়াসহ উত্ত্যক্ত করে আসছিল। এতে সে রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে ভয়-ভীতি ও হুমকি দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের নিজ বাড়ির পুকুরে হাত-মুখ ধৌত করতে গেলে অভিযুক্ত তাকে ধর্ষণের উদ্দেশে পেছন থেকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভুক্তভোগী স্কুলছাত্রী সম্ভ্রম রক্ষার্থে চিৎকার দিয়ে ওই যুবককে ধাক্কা মেরে দৌড়ে পালিয়ে যায়। ধর্ষণের চেষ্টার বিষয়টি অভিযুক্তের পরিবারকে জানালে ওই যুবকের বাবা-মা ভুক্তভোগীর পরিবারকে বিষয়টি চেপে যেতে বলে এবং তাদের হুমকি দেয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

%d bloggers like this: