পুলিশের পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশের পিকআপ ভ্যানের ধাক্কায় ইমরুল ইসলাম (৩৬) নামে এক কাঁঠাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার (১১ জুন) দুপুরে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের শন্ডিপাশা ইউনিয়নের বাহারাম খাঁন পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরুল ইসলাম উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের কোদালিয়া গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে। তিনি পার্শ্ববর্তী গাজীপুর জেলার কাপাসিয়ার টোকনয়ন বাজার থেকে কাঁঠাল কিনে বাড়ির দিকে ফিরছিলেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাকুন্দিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের বাহারাম খাঁন পাড়া নামক স্থানে পুলিশের পিকআপ ভ্যান ও কাঁঠালভর্তি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ভ্যানের চালক ইমরুল ইসলাম গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হল চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. সারোয়ার জাহান বলেন, শনিবার পাকুন্দিয়া পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা পুলিশের একটি পিকআপ ভ্যান পাকুন্দিয়ায় যাচ্ছিল। পথে উপজেলার শন্ডিপাশা ইউনিয়নের বাহারাম খাঁন পাড়া নামক স্থানে পুলিশের পিকআপ ভ্যান ও কাঁঠালভর্তি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় কাঁঠাল ব্যবসায়ী ভ্যানচালক ইমরুল। তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

You might also like