পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়া থেকে দু’জনের লাশ উদ্ধার

৪১

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়া থেকে অজ্ঞাত এক যুবকের হাত পা বাধাসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার সকালে আশুলিয়ার কাঠগড়া ও সাভারের থানা রোড এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে,গত পাঁচ দিন আগে আশুলিয়ার কাঠগড়া উত্তরপাড়া এলাকায় পাঁচ যুবক একটি রুম ভাড়া নেন একটি বাড়িতে। পরে সেই দিনেই চার যুবক আরেক রুমমেটকে হাত পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হত্যা করে রুমে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। পরে আজ সকালে তালাবন্ধ ওই রুম থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির লোকজন আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে রুমের তালা ভেঙ্গে অজ্ঞাত ওই যুবকের হাত পা বাধা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন,অজ্ঞাত ওই যুবকের নাম পরিচয়সহ তার হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অন্যদিকে, সকালে সাভারের থানারোড এলাকার প্রাইম নামের একটি বেসরকারী হাসপাতালের পঞ্চম তলার একটি কেবিন থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তুলসী রানী নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে। পুলিশ বলছে,কিভাবে ওই নারীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

You might also like