প্রকাশ পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’ ছবির ‘জানি তুমি ছিলে’ গানভিডিও

দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। গেল ৩ ডিসেম্বর ছবিটি মুক্তির পর সিনেমা হলে মানুষের ঢল জানান দিচ্ছে বাংলা সিনেমা থেকে মানুষ মুখ ফিরিয়ে নেয়নি।

চলতি বছরের ভালোবাসা দিবসে ইউটিউবে প্রকাশ পেয়েছিল ‘মিশন এক্সট্রিম’ ছবির রোমান্টিক গান ‘জানি তুমি ছিলে’। এই ছবিতে ‘জানি তুমি ছিলে’ শিরোনামের গানে ঠোঁট মিলিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

এই গানটি তাদের ঠোঁটেই দেখা গেছে পর্দায়। নতুন খবর হল, ছবিটি মুক্তির আগে শুভর গাওয়া র‍্যাপ গান প্রকাশ পেলেও ছবিটি মুক্তির পর এবার প্রকাশ পেতে যাচ্ছে এই ছবির রোমান্টিক গান ‘জানি তুমি ছিলে’।

ছবিটি মুক্তির আগেই আরিফিন শুভ’র ‘কইরা দেখা’ র‍্যাপ গানটি অন্তর্জালে বেশ সাড়া ফেলে। পুলিশের অ্যাকশন ভিত্তিক এ ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

সবশেষ ‘জানি তুমি ছিলে’ শিরোনামে এই ছবির গানটির লিরিক্যাল ভিডিও অন্তর্জালে প্রকাশ পেয়েছিল। গানটি গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। গানের কথা লিখেছেন রাকিব হাসান রাহুল ও সুর-সংগীত করেছেন অদিত রহমান।

৭ নভেম্বর অন্তর্জালে প্রকাশ পাচ্ছে ছবিটির ‘জানি তুমি ছিলে’ গানটি। এই একটি গানের জন্যই খরচ করা হয়েছে ২৮ লাখ টাকা। যার দৃশ্যধারণ হয়েছে দুবাইয়ের মরুভূমিসহ বিভিন্ন স্থানে।