প্রকাশ পেল অক্ষয়ের ‘বেলবটম’ ছবির ট্রেলার; মুক্তি ১৯ আগস্ট  

অবশেষে খুশির খবর দিলেন অক্ষয় কুমার। এই অভিনেতার নতুন ছবি ‘বেলবটম’ ওটিটিতে নয়। প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে। যদিও কথা ছিল স্পাই থ্রিলার ছবিটি জুলাইতেই মুক্তি পাচ্ছে। কিন্তু এবার ছবিটির ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গে জানানো হয়েছে ছবিটি মুক্তির তারিখ।

‘বেলবটম’ ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন বাণী কাপুর। আটের দশকের গল্প দেখানো হবে। এই ছবির পরিচালক রঞ্জিত এম তিওয়ারি জানান যে রেট্রো ফ্যাশনের বেশ কিছু দিক এই ছবিতে দেখানো হয়েছে।

শুধু তাই নয়। সেই সময় বেল বটম ফ্যাশনের যে চল ছিল, তাও রয়েছে ছবিতে। সঙ্গে অক্ষয় কুমারের ধুন্ধুমার অ্যাকশন। গেল বছর এই ছবির শুটিং বন্ধ হয়ে যায় লকডাউনের জন্য।

বেলবটম ছবিতে রয়েছেন হুমা কুরেশি ও লারা দত্ত। প্রথম দিকে বলা হয়েছিল ওটিটি-র কথা মাথায় রেখেই ছবিটি বানানো হয়েছে। তারপর ফেব্রুয়ারি থেকে ভারত সরকার ১০০ শতাংশ দর্শাক আসন নিয়ে সিনেমাহলগুলো খোলার অনুমতি দিলে প্রযোজক মত বদলান। ঠিক করা হয় সিনেমা হলেই মুক্তি পাবে ‘বেলবটম’।

ওটিটিতেই মুক্তির কথা থাকলেও এখন প্রেক্ষাগৃহেই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। সম্প্রতি ছবিটির টিজার প্রকাশের পর এবার প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। সেখানেই ধরা মিললো বলিউড সেন্সেশন অক্ষয় কুমারকে।

এদিকে, এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত ইউটিউব প্ল্যাটফর্মে এরইমধ্যে ছবিটির ট্রেলারের ভিউ হয়েছে ৩ কোটি ৩৩ লাখের উপরে। লাইক জমা পড়েছে ৫ লাখ ৬০ হাজারের উপরে। আর অন্তর্জালে কমেন্ট জমা পড়েছে ৭৫ হাজারের উপরে। ইউটিউবে ট্রেনডিংয়ে রয়েছে ট্রেলারটি।

You might also like