প্রকাশ পেল কুমার বিশ্বজিতের নতুন গান,‘আমার ছোট পরী’

বাবা মানে যেন এক আকাশ নির্ভরতা। বাবার কাছে সন্তান যেন সুখানুভূতির এক অন্যনাম। গেল বাবা দিবসের জন্য গানটি করা হলেও করোনা অতিমারির জটিলতায় সঠিক সময়ে মুক্তি দেয়া সম্ভব হয়নি এই মিউজিক ভিডিওটির।

প্রকাশ পেয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের নতুন এই গান। গানটির শিরোনাম ‘আমার ছোট্ট পরী’। ‘তুলতুলে গাল, নরম দুহাত, আমার ছোট্ট পরী, তোকে ছাড়া যায় না থাকা,

এদিকে, মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জি এইচ রাসেল। গানটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান। গীতিকার রাফিউজ্জামান রাফি জানান, কুমার বিশ্বজিতের মতো কিংবদন্তি গায়ক তার লেখা গান গেয়েছেন এর মতো আনন্দের আর কি হতে পারে!

গানটি সম্প্রতি প্রকাশ পেল অন্তর্জালে। নতুন এই গানটি লিখেছেন রাফিউজ্জামান রাফি এবং গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

সম্প্রতি ব্রিটেনে একটি প্রকাশনা উৎসবের মাধ্যমে গানটির একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে অন্তর্জালে। বিলেত টিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে মিউজিক ভিডিওটি।

গানটির সংগীত পরিচালক সুমন কল্যাণ জানান, বাবা দিবসের জন্য গানটি করলেও অতিমারি করোনার জন্য পিছিয়ে যায় গানভিডিওটির মুক্তি। একজন বাবার স্বপ্ন পূরণ এই গান। সবাইকে গানটি শোনার আমন্ত্রণ জানান তিনি।

You might also like