প্রকাশ পেল নতুন আমেজে ‘সিন্ডারেলা’র ট্রেলার

রূপকথার সিন্ডারেলাকে এবার দেখা যাবে সিনেমার পর্দায়। রোমান্টিক মিউজিক্যাল কমেডি ঘরানার ছবি ‘সিন্ডারেলা’। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ছবিটির ট্রেলার। ছবির চিত্রনাট্যে পাওয়া গেছে চমক। রয়েছে আধুনিক এক ‘সিন্ডারেলা’ বয়ান।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ক্যামিলা কাবেলো অভিনীত ‘সিন্ডারেলা’র ট্রেলার। পুরোনো গল্পে নতুন আমেজে করা এই ছবির ট্রেলার এবার দর্শক সমালোচকের নজরে পড়েছে। ফেইরি গড মাদার’ এর চরিত্রটিতেও আছে চমক।

রূপকথার গল্পের সিন্ডারেলার মতো এই সিন্ডারেলাও গান গায়, বল রুমে রাজপুত্রের সঙ্গে নাচে, রাজপুত্রের অপেক্ষায় দিন গুণে। তবে, এই সিন্ডারেলা রাজপুত্রের পেছনে না ছুটে নিজের স্বপ্নের পেছনে ছোটে। নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করে।

সিনেমার গল্পে দেখানো হয়েছে, নিজেই যদি ‘কুইন’ হয়ে ওঠা যায়, তাহলে ‘প্রিন্স চার্মিং’-এর পেছনে ছোটার প্রয়োজন কী? ক্যামিলা কাবেলো সেই আধুনিক রূপকথার ‘সিন্ডারেলা।’

চমকের কথা হল, ‘ফেইরি গড মাদার’ এর চরিত্রটি লিঙ্গ নিরপেক্ষ রাখা হয়েছে। সিনেমার ‘সিন্ডারেলা কি ক্যারিয়ার বেছে নিবে নাকি ভালোবাসার রাজপুত্রকে? এই প্রশ্নের উত্তর এখন ছবিতেই পাওয়া যাবে।

রোমান্টিক মিউজিক্যাল কমেডি ঘরানার এই ছবিটি নির্মাণ করেছেন কে ক্যানন। জানা গেছে,  আগামী ৩ সেপ্টেম্বর আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ছবিটি।

You might also like