প্রকাশ পেল লুৎফর হাসান ও অবন্তী সিঁথির ‘কেমন আছো বন্ধু তুমি’

ঘুড়ি’খ্যাত গায়ক লুৎফর হাসান ও সারেগামাপা খ্যাত গায়িকা অবন্তী সিঁথি দুজনই বেশ পরিচিত দেশের সঙ্গীতাঙ্গনে। এবার এই দুই শিল্পী একসঙ্গে ডুয়েট গান গাইলেন। গানের শিরোনাম ‘কেমন আছো বন্ধু তুমি’।

দুই সংসারের দুই অসুখী মানুষের হাহাকারের গল্প নিয়ে এই গান তৈরি হয়েছে। এমন অনেকেই কিংবা প্রায় সকলেই হাহাকারের গোপন ব্যথায় আক্রান্ত, মনের মানুষের সঙ্গে হয়তো তার সংসার হয়নি। পৃথক বসবাসের ব্যাকুলতা উঠে এসেছে এই গানের কথায়।

সম্প্রতি অন্তর্জালে প্রকাশ পেয়েছে নতুন এই গান। গানের কথা ও সুর লুৎফর হাসানের। সংগীত আয়োজন আমজাদ হোসেনের। ভিডিও পরিচালনা করেছেন শান সায়েক।

অবন্তী সিঁথি এর আগে লুৎফর হাসানের কথায় গান গাইলেও দ্বৈত গানে এবারই প্রথম একসঙ্গে গাইলেন তারা। শান সায়েক কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত হলেও ভিডিও নির্মাতা হিসেবে এই গানের মাধ্যমে আত্মপ্রকাশ করলেন।

‘কেমন আছো বন্ধু তুমি’ গানটি প্রকাশ পেয়েছে সংগীতশিল্পী লুৎফর হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে। লুৎফর হাসান জানান, দুই অসুখী মানুষের হাহাকারের গল্প নিয়ে এই গান। এই গানে হাহাকারের ব্যাকুলতা উঠে এসেছে গানের কথায় ও সুরে।

এদিকে, সংগীতশিল্পী অবন্তী সিঁথি বেশ কিছু মৌলিক গান গেয়ে দর্শক শ্রোতার প্রশংসা কুঁড়িয়ে নিচ্ছেন। একাধিক গান প্রকাশ পেয়েছে তার। সবশেষ পূজায় বেশ কিছু নতুন গান গেয়েছেন এই সংগীতশিল্পী।

You might also like