প্রত্যাশার পারদে গুড়েবালি রণবীরের ‘জয়েশভাই জোরদার’!

ছবির নাম ‘জয়েশভাই জোরদার’। ‘জয়েস ভাই জোরদার’ সিনেমাটির গুজরাটের একটি রক্ষণশীল পরিবারের গল্প। আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমাটি পরিচালনা করেছেন দিব্যাং ঠাকুর।

ছবিটিতে একজন বহু বাবা তার আগত সন্তানকে বাঁচাতে স্ত্রীকে নিয়ে পালিয়ে বেড়ায়। কন্যা সন্তানকে বাঁচিয়ে রাখার জন্য এক বাবার লড়াই ফুটিয়ে তুলেছেন রণবীর সিং। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে।

শুরুতেই ধাক্কা খেয়েছে ছবিটি। মুক্তির ১ম দিনেই ধাক্কা খেয়েছে সিনেমাটি। বক্সঅফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী প্রত্যাশার পারদে গুড়েবালি ফেলেছে রণবীরের ‘জয়েশভাই জোরদার’!

ছবিটি মুক্তির প্রথমদিনে আশানুরূপ আয় করতে ব্যর্থ হয়েছে। বক্সঅফিস ইন্ডিয়ার রিপোর্ট বলছে, এই ছবির প্রথম দিনের আয় যা ভাবা হয়েছিল তার চাইতে অনেকটা কম। প্রথম দিন ৩.২৫ কোটি হলে, সপ্তাহ শেষে ছবির আয় ১০ কোটি নাও পার করতে পারে বলে আশঙ্খা।

জানা গেছে, যদিও এই ছবির বাজেট খুব বেশি নয়, তাও রণবীর সিং-এর মতো বলিউড সুপারস্টারের এই ছবিটি মুক্তির প্রথমদিন মাত্র তিন কোটি ২৫ লক্ষ টাকা আয় করেছে।

ছবিতে ছা-পোষা গুজরাতি বিবাহিত পুরুষ হিসাবে রয়েছেন রণবীর। প্রচলিত নায়কের কোনও গুণাবলী নেই তার মধ্যে। তবুও বিশেষ কিছু রয়েছে জয়েশভাইয়ের মধ্যে। আর সেইদিয়েই সে অন্য এক যুদ্ধ জয় করবে সমাজিক কুপ্রথার বিরুদ্ধে।