প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের মন্তব্য সরানোর নির্দেশ

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন আলালের বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

বুধবার (৮ ডিসেম্বর) হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ বিটিআরসিকে এ নির্দেশ দেন।

এর আগে বিষয়টি আদালতের নজরে আনেন সুপ্রিমকোর্টের আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমন। পরে এ বিষয়ে শুনানি করে হাইকোর্ট এ নির্দেশ দেন।

বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে মঙ্গলবার শাহবাগ থানায় মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে এ বিষয়ে ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, নূরউদ্দীন আহমেদ নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার কথা উল্লেখ করেছেন।

এখন পর্যন্ত অভিযোগটি জিডিতে লিপিবদ্ধ হয়েছে। অভিযোগটি যেহেতু সাইবার ইস্যু তাই বিশেষজ্ঞদের মতামতের ওপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

You might also like