প্রধানমন্ত্রীর উপহার পেলেন রাজশাহীর পরিবহণ শ্রমিকরা

৩২

করোনাভাইরাসের বিস্তার ও প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে রাজশাহীতে ক্ষতিগ্রস্ত ২৩১ জন পরিবহণ শ্রমিকের মাঝে উপহার প্রদান করা হয়েছে। আজ বুধবার সকালে নগরীর রিভার ভিউ কালেক্টরেট মাঠে জেলা প্রশাসক আব্দুল জলিল প্রধানমন্ত্রীর পক্ষে এ উপহার তুলে দেন। এ সময় জেলা প্রশাসক বলেন, সরকার সব সময় জনগণের পাশে আছে। সরকারের পক্ষ থেকে এ ধরনের সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

এদিকে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা সিটি ইউনিটের উদ্যোগে আজ নগরীর শহিদ হাদিস পার্কে অসহায় প্রতিবন্ধীদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে একশত প্রতিবন্ধীর মাঝে মাথাপিছু সাড়ে সাত কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি আলু, এক লিটার তেল, সুজি ৫০০ গ্রাম এবং এক কেজি লবণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র ও রেড ক্রিসেন্ট সোসাইটি সিটি ইউনিটের চেয়ারম্যান তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি করোনাভাইরাস সংক্রমণ শুরু থেকেই অসহায় মানুষকে সহযোগিতা করছে। তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের একটি অংশ। তাদের অবহেলার কোন সুযোগ নেই। সরকার প্রতিবন্ধীদের জন্য বিশেষ ভাতা চালু করেছে।

You might also like