প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে দেশটা জঙ্গী রাষ্ট্রে পরিনত হতো : সেলিম আলতাফ জর্জ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে দেশটা জঙ্গী রাষ্ট্রে পরিনত হতো না বলে মন্তব্য করেছেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বুধবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে তাঁর কর্মময় জীবন ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জর্জ এ মন্তব্য করেন।

কুমারখালী উপজেলার স্কুল,কলেজ,মাদ্রাসার শিক্ষক-কর্মচারীবৃন্দর আয়োজনে কুমারখালী সরকারী কলেজ অডিটোরিয়ামে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশীদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এম,পি জর্জ বলেন, আজ যদি শেখ হাসিনার জন্ম না হতো তাহলে দেশটা জঙ্গী রাষ্ট্রে পরিনত হতো। তাই মাননীয় প্রধানমন্ত্রী জীবন্ত কিংবদন্তি শেখ হাসিনা তাঁর পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রক্তের ঋন পরিশোধ করতে দিন-রাত নিরালস ভাবে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মাটির ভিতর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম। একদম তৃণমূল থেকে উঠে আসা দল আওয়ামী লীগ ছাড়া দেশে আর একটাও নাই। দেশে একমাত্র সংগ্রামী ও ত্যাগী সংগঠনের নাম আওয়ামী লীগ।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন অতিথি বৃন্দরা।

You might also like