প্রিয়াঙ্কার অদ্ভুত অাচরনে হতবাক সবাই

১৩৩

দিল্লি বিমান বন্দরে নামার পরই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নিকের সদ্য পরানো ‘এনগেজমেন্ট রিং’ হাত থেকে খুলে ফেললেন তিনি।

খুলে ফেলার পর রীতিমত সেই আংটি লুকিয়ে ফেলার চেষ্টা করেন নিজের জিন্সের পকেটে। তারপর ফ্যানদের অটোগ্রাফ দিয়ে গাড়িতে উঠে যান প্রিয়াঙ্কা। তবে কেন তিনি এমন করলেন তা বোঝা যায়নি । এই ভিডিও এখন ভাইরাল।

কিছুদিন আগেই মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল করেন দেশি গার্ল। বিষয়টি প্রকাশ্যে না এলেও খবর কি আর চাপা থাকে। সূত্রের খবর, চলতি বছরের সেপ্টেম্বরেই নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন পিগি।

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে দেশি গার্লের কিছু কথা নজর কেড়েছিল সকলের। যেখানে তিনি বলছেন ‘আমার ব্যাক্তিগত বিষয় নিয়ে আমি কারো সামনেই কিছু বলব না,এটা আমার পার্সোনাল লাইফ,আমি কাউকেই কোন কিছু এক্সপ্ল্যানেশন দেবনা’। শেষে তিনি এটাও বলেন,” কখনও কখনও আমি হাসি, কখনও কখনও আবার বিরক্ত হই এই সকল খবরে, পরে নিজেই ভাবি আজকের যেটা খবর কালকে সেটা আবর্জনা”। এমত ব্যবহারে একটু অক্ষুণ্ণ সকলেই। তার পর পরই এমন ভিডিও প্রকাশ্যে আসায় সকলেই হতবাক। কেন প্রিয়াঙ্কা এমন ব্যবহার করছেন তা কেউই বুঝতে পারছেন না।

নিউজ ডেস্ক  / বিজয় টিভি

You might also like