ফরিদপুরে যাত্রীবাহী বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

৭৯

ফরিদপুরের মল্লিকপুরে ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ৬ জন নিহত হয়েছেন। এই ঘটনায় এক নারী গুরুতর আহত হয়েছেন।

সোমবার সকাল ৭ টার দিকে ফরিদপুর সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফরিদপুর জেলা ওলামা দলের সভাপতি ডা. শরিফুল ইসলাম, তার মেয়ে তাবাসসুম, বোনের মেয়ে তানজিলা, শ্যালিকা জাকিয়া সুলতানা, শরিফুলের বন্ধু পুলিশের উপ পরিদর্শক ফারুক হোসেন ও চালক নাহিদ হোসেন। এ সময় ডা. শরিফুল ইসলামের স্ত্রী রিম্মি গুরুতর আহত হলে প্রথমে তাকে ফরিদপুর মেডিকেলে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান জানান, সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। অন্যদিকে ঢাকা-সুনামগঞ্জ রুটে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস খুলনা যাচ্ছিল। মল্লিকপুরের করিমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপক কুমার রায়কে প্রধান করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহতদের প্রত্যেককে সরকারি ভাবে ২৫ হাজার টাকা করে বরাদ্ধ দেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক অতুল সরকার।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like