ফারকীর প্রথম ওয়েব সিরিজ আসছে ৯ জুলাই; প্রকাশ পেল ট্রেলার

৯০

দেশের গুণী নির্মাতা তিনি। দেশ বিদেশে একাধিক পুরস্কার-সম্মাননা পেয়েছেন এই নির্মাতা। বলছি আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গুণী নির্মাতা মোস্তফা সারওয়ার ফারুকীর কথা। এই নির্মাতা বড় পর্দায় সিনেমা নির্মাণে নিজেকে অপ্রতিদ্বন্দ্বী করে রেখেছেন নিজস্ব নির্মাণের মুনশিয়ানাতে।

অনেক আগেই ফারুকী ঘোষণা দিয়েছিলেন ওয়েব প্ল্যাটফর্মের জন্য তিনি কনটেন্ট নির্মাণ করবেন। আর এই কাজটাকে তিনি আখ্যা দিয়েছিলেন ‘নতুন প্রেমের তরী’ হিসেবে। অবশেষে গেল ১৪ জুন ফারুকী জানালেন তার প্রথম ওয়েব সিরিজের নাম ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’।

সিরিজটি নির্মিত হয়েছে নারীদের প্রতি সহিংসতা এবং সমাজের এ সম্পর্কিত দৃষ্টিভঙ্গি নিয়ে। এটি প্রযোজনা করছেন ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সম্প্রতি প্রকাশ পেয়েছে সিরিজটির ট্রেলার। সিরিজটির নামকরণ প্রসঙ্গে ফারুকী জানান, প্রথমে আমরা অন্য আরেকটি নাম চিন্তা করছিলাম। কিন্তু একদিন রাত ৪টার দিকে আমার ঘুম ভেঙ্গে যায়। আমি তিশাকে ডেকে তুলি এবং নাম তো পেয়ে গেছি। নাম হবে ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’।

এশিয়াটিকের কনটেন্ট এজেন্সি গুড কোম্পানি লিমিটেড সিরিজটি নির্মাণ করেছে। এটি দেখা যাবে আগামী ৯ জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে। ইতিমধ্যে ওয়েব সিরিজটির ট্রেলার অন্তর্জালে প্রশংসিত হচ্ছে।

You might also like