ফেনীতে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর মোহাম্মদ আলী এলাকায় বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

বুধবার (৯ নভেম্বর) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন। নিহতদের মধ্যে নাজমুল (২৯) কাভার্ডভ্যানের সহযোগী, তার আর কোন পরিচয় পাওয়া যায়নি, বাসের যাত্রী রিয়াজ উদ্দিন লক্ষ্মীপুরের ভবানীপুরের বাসিন্দা। বাকিদের পরিচয় মেলেনি। নিহতদের মধ্যে বাস ও কাভার্ডভ্যানচালক রয়েছেন বলে পুলিশের ধারণা।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় উল্টো পথে আসা কাভার্ডভ্যানের সঙ্গে দ্রুতগামী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক পুলিশ হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ১০-১৫ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মধ্যে বাস ও কাভার্ডভ্যানচালকের মরদেহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এসএম সোহরাব আল হোসাইন বলেন, আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালে রয়েছে।

You might also like