ফের রাম গোপাল বর্মার ছবিতে মুখ্যভূমিকায় অমিতাভ বচ্চন

রাম গোপাল বর্মার পরিচালনায় শেষবারের মতো অমিতাভ বচ্চনকে পর্দায় দেখা গেছিল ২০১৭ সালে। তারপরে কেটে গেছে চারটি বছর। দর্শকদের সামনে আসেনি এই জুটি। তবে শেষপর্যন্ত ফের একবার পর্দায় হাজির হতে চলেছে তাঁরা।

এক খবরে জানা গেছে ‘রামু’-র নতুন ছবির মুখ্যভিনেতার চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। জানিয়ে রাখা ভালো এই পরিচালক এবং ‘বিগ বি’-র সম্পর্ক বহু বছরের। অমিতাভকে নিয়ে একাধিক ছবি তৈরী করেছেন তিনি।

সেই তালিকায় কয়েকটি ছবি সুপারহিট, কয়েকটি বক্স অফিসে রীতিমতো মুখ তুবড়ে পড়েছে। তবু রাম গোপাল রয়েছেন অমিতাভের পছন্দের পরিচালকদের তালিকায়।

কিছুদিন আগেই সেই চিত্রনাট্য অমিতাভকে শুনিয়েছেন ‘রামু’. ছবির গল্প মনে ধরেছে অমিতাভের। তা শুনে এতটাই ভালো লেগেছে ‘শাহেনশা’-র যে তিনি নাকি একেবারেই এই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে গেছেন।

অন্যদিকে ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পেয়েছে এই পরিচালকের নতুন ওয়েব সিরিজ ‘ডি কোম্পানি’. কুখ্যাত আন্তর্জাতিক অপরাধী দাউদ ইব্রাহিমের জীবন ও কর্মকান্ড নিয়ে তৈরি এই সিরিজের দ্বিতীয় সিজনের শ্যুটিং শুরু করার জন্য দরকারি নির্দেশের অপেক্ষা করছেন রামু। সম্ভবত, লকডাউন উঠলেই এই শ্যুটিংয়ের কাজ শুরু করবেন পরিচালক।

ওদিকে অমিতাভ ব্যস্ত রয়েছেন ‘ডেডলি’ ছবির কাজে। তারপর ‘বিগ বি’-র হাতে রয়েছে ‘দ্য ইন্টার্ন’ এর হিন্দি রিমেক। যে ছবিতে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সেসব শেষ হলে আগামী বছরের মাঝামাঝি সময়ের রাম গোপাল বর্মার নতুন ছবির শ্যুটিংয়ে যোগ দিতে পারবেন ‘সিনিয়র বচ্চন।’

You might also like