ফ্রি-তে পরী মণি-তৌকীরের সিনেমা ‘স্ফুলিঙ্গ’

চলতি বছরের ভালোবাসা দিবস উপলক্ষে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রথম গানটি প্রকাশ পায়। মুক্তির আগ দিয়ে এই গানটি দিয়েই বাজিমাত করেছিল ছবিটি! অন্তর্জালে প্রশংসায় ভাসেছিল পরীমনি-মম’র ‘স্ফুলিঙ্গ’ ছবির গান।

গানের পর প্রকাশ পেল ছবিটির ট্রেলার। বঙ্গবন্ধু থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস ও তারুণ্য যেন সব ধরা দিয়েছিল সেই ট্রেলারে। গেল ২৬ মার্চ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় পরী মণি ও লাক্স তারকা মম অভিনীত ছবিটি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বনামধন্য পরিচালক তৌকীর আহমেদ নির্মাণ করেন সিনেমা ‘স্ফুলিঙ্গ’। সিনেমাটিতে অভিনয় করেন পরীমনি, শ্যামল মাওলা, রওনক হাসান ও জাকিয়া বারী মমসহ অনেকে।

নতুন খবর হল, দেশের ডিজিটাল স্ট্রিমিং প্লাটফর্ম টফিতে ফ্রি দেখা যাবে পরী মণি’র সিনেমা ‘স্ফুলিঙ্গ’। এই প্রথম কোনো স্ট্রিমিং প্লাটফর্মে দেখা যাবে সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন।

টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে ফ্রিতে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন শুধুমাত্র টফিতে। এন্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লেস্টোর, অ্যাপ স্টোর অথবা ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি।

গেলো ৯ ডিসেম্বর বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন তৌকীর আহমেদ। এরপর ১১ ডিসেম্বর গাজীপুরের রাজেন্দ্রপুরে শুটিং শুরু হয় ‘স্ফুলিঙ্গ’ ছবিটির।