বগুড়ায় জেলা ক্যামেরাম্যান এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

১২০

বগুড়ায় জেলা ক্যামেরাম্যান এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শহরের উডবার্ন পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে মোঃ রাফিউল ইসলাম সোহেল কে সভাপতি এবং পবিত্র কুমার দাসকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।

রতন মন্ডলের সভাপতিত্বে বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি জি এম সজল প্রধান অতিথির বক্তব্য শেষে পূর্ণাঙ্গ নতুন কমিটির নাম ঘোষণা করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মোঃ তানজিজুল ইসলাম স্বরণ। পূর্নাঙ্গ কমিটি ঘোষণার পূর্বে সংগঠনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক নেতা জিএম সজল , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজয় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মোঃ তানজিজুল ইসলাম স্বরণ ও বগুড়া জেলা ক্যামেরাম্যান এসোসিয়েশনের সভাপতি রাফিউল ইসলাম সোহেল।

পরে আগামী দুই বছরের জন্য সর্বসম্মতিক্রমে গঠিত ২২ সদস্যবিশিষ্ট কমিটির ঘোষণা দেয়া হয় । কমিটির সদস্যরা হলেন সভাপতি রাফিউল ইসলাম সোহেল, সিনিয়র সহ-সভাপতি রতন মন্ডল, সহ-সভাপতি ২ জন আবু জাফর ও সোহানুর রহমান সুমন, সাধারণ সম্পাদক পবিত্র কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান আরিফ, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,কোষাধ্যক্ষ মোঃ আব্দুল বারী মামুন ,প্রচার সম্পাদক বাবু মিয়া , দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম জয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন , ধর্মীয় সম্পাদক মমিনুল ইসলাম হাসান এবং কার্য নির্বাহী সদস্য ৮ জন যথাক্রমে মারুফ আহমেদ, সেলিম আহমেদ, শাহ্ আলম আহম্মেদ প্রেম , পিযুষ চন্দ্র সিংহ, আজিজুল হক রাজু , আলী কাইছার রিমন, সুজন সরকার ও নিমাই কুমার নিরব ।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like