বগুড়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

বগুড়ার শেরপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ মে) সকাল ১০টা থেকে দুপুর ১টার মধ্যে পৃথক এই ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো- উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা উত্তরপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে আব্দুল্লাহ (২) ও সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া মধ্যপাড়া গ্রামের এনামুল হকের ছেলে মহররম আলী (৩)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালের দিকে ভাটরা উত্তরপাড়া গ্রামের বাড়ির পাশে খেলা করছিল শিশু আব্দুল্লাহ। একপর্যায়ে সবার অজান্তে পুকুরে পড়ে নিখোঁজ হয় সে। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করে পুকুরের মধ্যে শিশুটির জুতা দেখে সন্দেহ হয়। এরপর স্থানীয় লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামের বাড়ির সামনে খেলা করার সময় পুকুরে পড়ে নিখোঁজ হয় মহররম আলী। একপর্যায়ে দুপুর ১টার দিকে পুকুরের পানিতে শিশুটির মরদেহ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক জানান, অনেক আগেই শিশুটি মারা গেছে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

You might also like