বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে সতর্ক থাকতে হবে : শিল্প প্রতিমন্ত্রী

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের রাজনীতি করি। জামাত-বিএনপি’র অপরাজনীতি দেশকে অস্থিতিশীলতার দিকে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে উন্নয়নের বাংলাদেশকে উত্তরোত্তর এগিয়ে নিতে সকলকে সতর্ক থাকতে হবে।

বুধবার মিরপুর ১৩নং সেকশনের কাফরুলে জন কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন জন কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জন কল্যাণ সমিতির মাধ্যমে গরিবদের জন্য ত্রাণ, সেলাই মেশিনসহ বিভিন্ন জন কল্যাণমূলক উপকরণ দেয়া হবে। তিনি বলেন, এ ওয়ার্ডে কোনো ফেনসিডিল, ইয়াবা বিক্রিকারী, ফুটপাত দখলকারী থাকতে পারবে না। তিনি জন কল্যাণ সমিতির সদস্যদেরকে এলাকার শান্তি শৃঙ্খলার উন্নয়নে আইন-শৃঙ্খলাবাহিনীকে সহযোগিতা করার নির্দেশ দেন। তিনি এলাকার জনগণ যেন ডেঙ্গু এবং কোভিড-১৯ মহামারিতে আক্রান্ত না হয়, সেজন্য এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে জন কল্যাণ সমিতির সভাপতি হাজী গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে শবনম জাহান শীলা এমপি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, বাংলাদেশ শ্রমিক মহিলা লীগের সাধারণ সম্পাদক রহিমা আক্তার সাথীসহ অন্যান্য আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

You might also like