বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত

১৭২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমামের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট’।

আগামী ১৫-২৫ জানুয়ারি বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠেয় টুর্নামেন্টে দুই গ্রুপে বিভক্ত হয়ে স্বাগতিক বাংলাদেশসহ অংশ গ্রহণ করছে মোট ছয়টি দেশ।

গতকাল দুপুরে রাজধানীর একটি হোটেলে এ টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়। গ্রুপ এ’তে বাংলাদেশের সঙ্গী ফিলিস্তিন ও শ্রীলংকা। গ্রুপ বি’ তে লড়াই করবেন বুরুন্ডি, শিসেলস, মরিশাস।

ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষকে স্মরণীয় করে রাখতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বিভিন্ন ক্রীড়া ফেডারেশন সমূহ নানা কর্মসূচি হাতে নিয়েছে। আমরা মুজিববর্ষে ১০০ টি ইভেন্ট আয়োজন করবো। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজন করছে ৬ জাতির বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০২০।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like