বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমামের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট’।

আগামী ১৫-২৫ জানুয়ারি বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠেয় টুর্নামেন্টে দুই গ্রুপে বিভক্ত হয়ে স্বাগতিক বাংলাদেশসহ অংশ গ্রহণ করছে মোট ছয়টি দেশ।

গতকাল দুপুরে রাজধানীর একটি হোটেলে এ টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়। গ্রুপ এ’তে বাংলাদেশের সঙ্গী ফিলিস্তিন ও শ্রীলংকা। গ্রুপ বি’ তে লড়াই করবেন বুরুন্ডি, শিসেলস, মরিশাস।

ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষকে স্মরণীয় করে রাখতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বিভিন্ন ক্রীড়া ফেডারেশন সমূহ নানা কর্মসূচি হাতে নিয়েছে। আমরা মুজিববর্ষে ১০০ টি ইভেন্ট আয়োজন করবো। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজন করছে ৬ জাতির বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০২০।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like