বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে সালমান-ক্যাটরিনাকে

১৫৩

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে দুদিন পর এ মঞ্চ কাঁপাতে আসছেন ভারতের সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম, কৈলাস খের; বাংলাদেশের শিল্পীদের মধ্যে থাকছেন জেমস ও মমতাজ। এরই মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের দাম ও প্রাপ্তিস্থান জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঞ্চের সামনে মিরপুর শের-এ বাংলা স্টেডিয়ামের মাঠে বসে বলিউড অভিনেতা সালমান খান ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের অনুষ্ঠান দেখতে প্রতিটা টিকিট কিনতে হবে ১০ হাজার টাকার দিয়ে। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে দেখতে হলে টিকেট নিতে হবে ২ হাজার ৫০০ টাকা দিয়ে। সবচেয়ে কম মুল্য ‘সুলভ’ ক্লাব হাউসের টিকিটের দাম মাত্র ১ হাজার টাকা।

আগেই জানিয়ে দেওয়া হয়েছে, মাঠে কিংবা গ্যালারিতে বসে এই অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন মাত্র ৮ হাজার দর্শক। এর মধ্যে সৌজন্য টিকিট থাকছে ৩ হাজার। শেরেবাংলা স্টেডিয়ামে দর্শক ধারণক্ষমতা রয়েছে প্রায় ২৫ হাজার। কিন্তু সেখানে মাত্র ৫ হাজার দর্শকের জন্য টিকিট ছাড়ছে বিসিবি।

আগামী রোববারের জমকালো এই অনুষ্ঠানের টিকিট ছাড়া হচ্ছে কাল শুক্রবার থেকে। টিকিটি সরাসরি কেনা যাবে সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে। পাওয়া যাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অনুষ্ঠান উদ্বোধন করার কথা রয়েছে । অনুষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে চারটায়। তার আগে গেট খোলা হবে বেলা আড়াইটায়।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like