বন্ধু দিবসে প্রকাশ পেল বন্ধুত্বের গান ‘চল বন্ধু চল’

বন্ধু মানেই এক অন্য রকম সম্পর্ক। অন্যরকম অভিজ্ঞতা। শুধু তাই নয়, নানা গল্প ঘটনার ডালপালা। তাই বন্ধু মানেই যেন অন্যরকম খুনসুটির আয়োজন। এবারের গেল বন্ধু দিবসে অন্তর্জালে প্রকাশ পেয়েছে বন্ধুত্বের নতুন গান।

গানের শিরোনাম ‘চল বন্ধু চল’। নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের মুক্তি প্রতীক্ষিত প্রথম ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’র প্রথম গান এটি। গেল ১ আগস্ট অন্তর্জালে গানটি প্রকাশ হয়েছে। এ মাসেই মুক্তি পাবে সিরিজটি।

সোমেশ্বর অলির লেখা ‘চল বন্ধু চল’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। গানটি গেয়েছেন ইব্রাহিম কামরুল শাফিন। গানটি বেশ প্রশংসা কুড়িয়ে নিচ্ছে অন্তর্জালে।

‘নেটওয়ার্কের বাইরে’ সিরিজটি বন্ধুত্বের গল্প বলবে। ৪ তরুণের বন্ধুত্ব, একটি ট্যুর ও প্রেম, দ্বন্দ্ব ও পরিবার নিয়ে ছবিটির গল্প। এতে অভিনয় করেছেন একঝাঁক তরুণ শিল্পী। রয়েছেন শরীফুল রাজ, খায়রুল বাসার, ইয়াশ রোহান, জোনায়েদ বোগদাদী, তাসনিয়া ফারিণ, অর্ষা, তাসনুভা তিশা ও নাজিফা তুষি।

‘লাগলে বলিস, জায়গায় বসে আওয়াজ দিস।  কলিজাটা ছিঁড়ে তোকে দেবো, লবণ মাখিয়ে নিস!’ গানের এই কথাগুলো প্রিয় বন্ধুকে নিয়ে, প্রিয় বন্ধুর জন্য। দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য সিরিজটি নির্মাণ করা হয়েছে।

You might also like