বরিশালে চাঁদা না পেয়ে ইট নিক্ষেপ, নারীর মৃত্যু

বরিশাল নগরীর কাশিপুরে চাঁদা না পেয়ে ইট ছুঁড়ে মারায় আ‌ফিয়া খাতুন না‌মে এক নারী নিহ‌ত হয়েছেন।

রোববার (০৩ এপ্রিল) বিকেল ৪টার দিকে সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড ফিশারি রোড এলাকায় সা‌বেক কাউ‌ন্সিলর জাহাঙ্গীর হো‌সে‌নের বা‌ড়িতে এ ঘটনা ঘ‌টে।

নিহত আ‌ফিয়া খাতুন নগরীর কা‌শিপুর ফিশারি রোড এলাকার ভাড়া‌টিয়া ও সা‌বেক সেনা সদস্য গিয়াস উ‌দ্দি‌নের স্ত্রী।

মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বিষয়টি নিশ্চিত করে বলেন, নারীর মৃত্যুর খবর জেনেছি। লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তারপরও আমরা তদন্ত করে দেখছি।

নিহতের স্বামী গিয়াস উ‌দ্দিন ব‌লেন, নতুন বা‌ড়ি নির্মাণ করার জন্য আজ টিউবও‌য়েল বসা‌নোর কাজ শুরু হওয়ার কথা ছি‌লে। কিন্তু দীর্ঘ দিন ধরে বা‌ড়ি নির্মাণ বাবদ স্থানীয় সন্ত্রাসী মনু চাঁদা দাবি ক‌রে আস‌ছি‌লে। সেই চাঁদা না পে‌য়ে মনু সন্ধ্যায় আমা‌কে মারধর ক‌রে। প‌রে এক‌টি ইট দি‌য়ে আমার স্ত্রীর মাথায় আঘাত কর‌লে সে স্ত্রী অ‌চেতন হ‌য়ে প‌ড়ে। তা‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌লে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

আ‌ফিয়ার মে‌য়ে আফ‌রিন ব‌লেন, আমার মা‌কে লক্ষ্য ক‌রে ইট নি‌ক্ষেপ কর‌লে সে অসুস্থ হ‌য়ে প‌ড়ে। তারপর হাসপাতা‌লে নিয়ে গেলে মা মারা যায়।

ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের মে‌ডি‌সি‌ন ২ ইউ‌নিটের সহকা‌রী রে‌জিস্ট্রার শুভ ওঝা ব‌লেন, প্রাথ‌মিকভা‌বে আমা‌দের ধারণা, তি‌নি ম‌স্তি‌ষ্কে রক্তক্ষরণ হ‌য়ে মারা গে‌ছে। ‌তার মাথায় কো‌নো আঘা‌তের চিহ্ন দে‌খি‌নি, তাছাড়া তার উচ্চ রক্তচাপ ছি‌ল।

You might also like
%d bloggers like this: