বর্তমান সরকার দেশ উন্নয়নের সরকার: বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী

৩২০

বর্তমান সরকার দেশ উন্নয়নের সরকার। আগামী নির্বাচনে নৌকা বিজয় হলে গ্রাম -শহরে পরিণত হবে,ডিজিটাল বাংলাদেশে পরিণত হবে-জামালপুরের সরিষাবাড়ী এক স্বরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এম পি।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১০ম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে স্মরণসভা এডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বীর প্রতীক আব্দুল হালিমের সভপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ,সাধারন সম্পাদক ও জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ।

পরিাবারের পক্ষে বক্তব্য রাখেন,এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান দিপ,জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মুরাদ হাসান ।

প্রয়াত আওয়ামীলীগ নেতা এ্যাড.মতিয়র রহমান তালুকদার জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে-১৯৭৭ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।তিনি মুক্তিযুদ্ধ কালীন ১১নং সেক্টরের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like