বর্তমান সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : পলক

১৭

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর আজন্ম লালিত সোনার বাংলার আধুনিক রূপ হচ্ছে ডিজিটাল বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার মাধ্যমে শান্তি সুখের দেশ গঠনে বর্তমান সরকার বদ্ধপরিকর।

আজ (রোববার) বিকেলে সিংড়া উপজেলা মিলনায়তনে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বর্বর হত্যাকান্ডের শিকার স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় উপজেলার সিংড়া পৌরসভা ও ১২টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদেরকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আত্মনির্ভরশীল জাতি হিসেবে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছেন। নির্যাতিত মানুষের অধিকার প্রতিষ্ঠায় তিনি ছিলেন নিবেদিত প্রাণ। তিনি বেঁচে থাকলে অনেক আগেই সুখী সমৃদ্ধ সোনার বাংলার কাংখিত গন্তব্যে পৌঁছে যেত দেশ। সোনার বাংলা প্রতিষ্ঠাকে প্রতিহত করতেই ষড়যন্ত্রকারীরা সপরিবারে তাঁকে হত্যা করেছে। এমনকি তাঁর হত্যার বিচারকে বাধাগ্রস্থ করতে সংসদকে কলংকিত করে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করেছিল।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like