বহদ্দারহাট ফ্লাইওভারের দুটি পিলারে ফাটল, যানচলাচল বন্ধ

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট ফ্লাইওভারের চান্দগাঁওমুখী র‌্যাম্পের দুটি পিলারে ফাটল দেখা দিয়েছে। দুর্ঘটনা এড়াতে নগর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বন্ধ করা হয় একাংশের যানচলাচল।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে চান্দগাঁওমুখী সকল যানচলাচলের পাশাপাশি সাধারণ মানুষের যাতায়াতও বন্ধ করা হয়। একই সঙ্গে র‌্যাম্পের দুই পাশেই ট্রাফিক পুলিশের সদস্যদের নিয়োজিত করা হয়েছে। তবে মুরাদপুরের ষোলশহরের থেকে রাহাত্তারপুলের অংশে স্বাভাবিক রয়েছে যানবাহন চলাচল।

এদিকে, দুই পিলারের ফাটলের খবর পেয়ে রাতেই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ও স্থানীয় দুই কাউন্সিলর এবং চান্দগাঁও থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তাঁরাও পিলারের নিচের অংশে থাকা অস্থায়ী দোকান ও বিভিন্ন গাড়িগুলো সরিয়ে দেন। পাশাপাশি একটি পিলারের অংশে ব্যারিকেড দিয়েও রাখা হয়েছে।

কাউন্সিলর মো. এসারুল হক বলেন, ফ্লাইওভারের যে র‌্যাম্পটি আবাসিকের মুখে নেমেছে সেখানে দুটি পিলারে ফাটল দেখা দিয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং রাত ১১টার দিকে পুলিশের সহযোগিতায় দুই পাশে গাড়ি চলাচল বন্ধ করে দিই। ওয়াই টাইপের যে অংশ, সেখান থেকে আবাসিকের মুখ পর্যন্ত অংশেই মূলত গাড়ি চলাচল বন্ধ করে দেয়া হয়। সকালে (আজ) মেয়র মহোদয় প্রকৌশলীদের সঙ্গে বসে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।