বাঁশখালীতে ট্রাক ছিনতাই ঘটনায় গ্রেফতার ৬

বাঁশখালীতে লোহার রডবোঝাই ট্রাক আটকে চালকের কাছ থেকে টাকা-মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জড়িত ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ ভোরে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ব্রাহ্মণদিঘী পাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন- মো. রাফি (২৪), মো. ফয়সাল (১৯), মো. রাশেদ (২১), মো. সমিউদ্দিন (১৮), মো. মিনহাজ (২২) এবং মো. তারেক (১৮)। গ্রেফতারকৃতদের কাছ থেকে রামদা ও ছোরাসহ ছিনতাই হওয়া টাকা ও ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি মো. কামাল হোসেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, সোমবার রাতে কেএসআরএম কোম্পানীর রড নিয়ে একটি ট্রাক কক্সবাজারের পেকুয়ার দিকে যাচ্ছিল। কালীপুরে বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক সড়কের উপর সিএনজি অটোরিক্সা রেখে ট্রাক থামিয়ে চালকের কাছ থেকে ৩ হাজার ৮২৫ টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয়। পরে চালক বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানায়। চেয়ারম্যান আমাদের জানালে অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করি।

ছিনতাইয়ের শিকার ট্রাকের চালক মো. তোফায়েল বাদি হয়ে বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে মঙ্গলবার বিকেলে ছিনতাইকারীদের দুইজন বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাইনুল ইসলামের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া।

অপরদিকে বোয়ালখালীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাতে বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের একটি কালভার্টের নিচ থেকে এসব অস্ত্র উদ্ধার করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চরণদ্বীপ ইউনিয়নের একটি কালভার্টের নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসব অস্ত্রের মালিককে আটকে অভিযান চলছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like