বাংলাদেশীতে মজেছেন শ্রাবন্তি!

২২৮

সাদা ধপধপে চারিদিক। দূরের সমুদ্র এসে মিশেছে বালিকনায়। আর সেখানেই রোম্যান্টিক পোজে একজনকে হাগ করে ছবি তুলেছেন শ্রাবন্তি। নিজের সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তিনি। এই ছবি দেখা মাত্রই লোকের মনে প্রশ্ন জেগেছে কে ইনি? কেন এমন পোস্ট করেছেন তিনি, এই প্রশ্ন আপনার মনেও আসতে পারে?

খোলসা করেই বলা যাক।শ্রাবন্তির আপকামিং ছবি ‘যদি একদিন’। আর এই ছবিতে বাংলাদেশের জনপ্রিয় গায়ক তথা অভিনেতা তাহসান রহমান খানের বিপরীতে দেখা যাবে তাকে। এই ছবির প্রমোশনের কারণেই তাহসানের সঙ্গে এমন ছবি তুলেছেন তিনি।

বাংলাদেশী পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এর পরিচালনায় আসতে চলেছে ‘যদি একদিন’। ছবিতে অভিনয়ে দেখা যাবে শ্রাবন্তী এবং বাংলাদেশের জনপ্রিয় গায়ক তথা অভিনেতা তাহসান রহমান খানকে। ছবিতে অরিত্রী নামের একটি চরিত্রে দেখা যাবে শ্রাবন্তিকে। ‘যদি একদিন’ ছবির শুটিং হবে বাংলাদেশে।

শ্রাবন্তী এর আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার পূর্বপুরুষের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি তার আলাদা একটা টান রয়েছে। আর এই ছবিটির কারনে বাংলাদেশে যাওয়ার সুযোগ পেয়ে খুশি তিনি। এর আগেও দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারী’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। তবে এবার শুধুমাত্র বাংলাদেশের প্রযোজিত ছবিতে কাজ করবেন তিনি।

শ্রাবন্তি জানিয়েছিলেন, ‘পরিচালক রাজের সঙ্গে কথা বলে তার খুবই ভালো লেগেছে। পরিচালক চমৎকারভাবে তাকে ছবির গল্প শুনিয়েছিলেন। গল্পটি তার বেশ ভাল লাগে। দারুণ একটা কাজ হবে বলে মনে করছেন তিনি। পরিচালক রাজ জানিয়েছিলেন, ‘অরিত্রী চরিত্রে শ্রাবন্তী বেশ মানানসই, ওর মধ্যে সব গুণই আছে। চিত্রনাট্য অনুযায়ী তাই ছবির জন্য শ্রাবন্তিকে সিলেক্ট করা’।

এছাড়াও এই ছবিতে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান কে। তবে সকলের মনে প্রশ্ন জাগতেই পারে শ্রাবন্তি ঠিক কার বিপরীতে? তবে সে প্রশ্নের কোন সদউত্তর মেলেনি পরিচালকের কাছ থেকে। তাই কার বিপরীতে শ্রাবন্তি তার উত্তর রয়েছে ছবিতেই। তবে এমন সব ধামাকা কাস্ট নিয়ে ছবিটি তৈরী করছেন পরিচালক, যার ফলে বাংলাদেশী দর্শক আশা রাখছেন শ্রাবন্তি-তাহসান এবং তাসকিনের জুটি বেশ ধামাকা ছবিই উপহার দেবে দর্শককে।

https://www.instagram.com/p/Bl4no9EBgtB/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, এটি মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা ,‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like