বার্সেলোনার মাঠে সেভিয়া

৯৬

শনিবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় কাম্প নউয়ে স্পেনের শীর্ষ লিগে গতবারের চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে সেভিয়া।

বার্সাকে ‘ভয় পায় না’ সেভিয়া বলেন দলটির কোচ।

তিনি আরও বলেন “মেসির বর্ণনায় ব্যবহার করার মতো আর কোনো শব্দ এই বিশ্বে আছে? নিঃসন্দেহে সে চমৎকার একজন খেলোয়াড়। সে যখন তার সেরা অবস্থায় পৌঁছায় তখন তাকে থামানো খুব কঠিন।”

২০১৫ সালের পর থেকে বার্সেলোনাকে হারাতে পারেনি সেভিয়া। কাতালান ক্লাবটির কাছে গত কোপা দেল রের ফাইনালে ৫-০ গোলে ও স্প্যানিশ সুপার কাপে ২-১ গোলে হারে তারা। আর কাম্প নউয়ে ২০১০ সালের পর বার্সেলোনাকে হারাতে পারেনি সেভিয়া।

তবে অতীত নিয়ে ভাবতে নারাজ কেয়ার। এরনেস্তো ভালভেরদের দলের বিপক্ষে সতীর্থরা নির্ভয়ে খেলবে বলে বিশ্বাস তার।”মনে ভয় নিয়ে আপনি কাম্প নউয়ে যেতে পারেন না। কারণ সেক্ষেত্রে আপনি ধ্বংস হয়ে যাবেন। দল হিসেবে আপনার নিজের মধ্যে বিশ্বাস রাখতে হবে। আপনার খেলার ধরনের ওপর বিশ্বাস রাখতে হবে। আর তাই, তাদেরকে আমরা ভয় পাই না। তবে অবশ্যই বিশ্বের অন্যতম সেরা দল হিসেবে তাদেরকে আমরা সমীহ করি।”

নিয়মিত গোলও পাচ্ছে সেভিয়া। কেবল বার্সেলোনা তাদের চেয়ে বেশি গোল করতে পেরেছে। এখন পর্যন্ত রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৩-০ গোলের জয়সহ মোট পাঁচ ম্যাচ জিতেছে দলটি। আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার ওপরে তাদের অবস্থান। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like