বিএনপির কাজই হচ্ছে ষড়যন্ত্র করা: সেতুমন্ত্রী

দেশে এখন শান্তি বিরাজ করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন এই শান্তি বিনষ্ট করতে বিএনপি এখন উঠে পড়ে লেগেছে। বিএনপির কাজই হলো শুধু ষড়যন্ত্র করা। কিন্তু ওরা জানে না বাংলার মানুষ ওদের ষড়যন্ত্রে আর পা দিবে না। বাংলার মানুষ এখন প্রধানমন্ত্রীর অপ্রতিরোধ্য উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে রয়েছে।

শনিবার রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালী কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, চিরদিনই বিএনপি নিজে দোষ করে অন্যের ওপর তা চাপিয়ে দেয়। সবশেষ কুমিল্লার ঘটনাটি তারই প্রমাণ। বিএনপির নেতাকর্মীদের মনে রাখতে হবে বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে আমরা সবাই মিলেমিশে থাকতে চাই। কিন্তু বিএনপির তা সহ্য হয় না।

দীর্ঘ্য পাচ বছর পর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১ টার সময় রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে মাঠে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে ত্রি বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকীম এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ.লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজমসহ কেন্দ্রীয় নেতা কর্মীরা ।

You might also like